একজন প্রকাশকের ভাড়া – আমি আপনার নিবন্ধের শিরোনামগুলিকে কেন ঘৃণা করি


আমি অসংখ্য সাইটের জন্য প্রকাশক। আমি আপনার অনেক নিবন্ধ ঘৃণা করি। আমি কেন আপনার শিরোনামকে ঘৃণা করি এবং আপনি এটি সম্পর্কে কী করতে পারেন তা এখানে।

শিরোনাম

সেখানে একটি চিন্তাভাবনা আছে যে আপনার শিরোনামটি পাঠকদের মনমুগ্ধ করার জন্য তৈরি করা উচিত। বাস্তব বিশ্বে এটি সম্ভবত সত্য। আমি যখন নিবন্ধগুলি সন্ধান করছি, তা নয়।

আমি নিবন্ধের শিরোনামে কীওয়ার্ডগুলি সামনে এবং কেন্দ্রে চাই। এটি শক হিসাবে আসতে পারে তবে আমি আপনার নিবন্ধগুলি সাইটে অনুসন্ধান ইঞ্জিন অপ্টিমাইজেশান চেষ্টার অংশ হিসাবে ব্যবহার করছি। এসইও সহ, কীওয়ার্ডগুলি সর্বদা প্রথম হয়। সর্বদা!

নিম্নলিখিত উদাহরণগুলি বিবেচনা করুন:

  1. ক্যালিফোর্নিয়া রিয়েল এস্টেট – একটি বান্ডিল তৈরির গোপনীয়তা

২. ক্যালিফোর্নিয়া রিয়েল এস্টেটে একটি বান্ডিল তৈরির সিক্রেট

প্রথম শিরোনামটি এখন পর্যন্ত সেরা। কীওয়ার্ডগুলি সামনে এবং কেন্দ্রস্থল। আমি এই শিরোনামটি সহজেই সাইটের পৃষ্ঠার মেটা শিরোনামে রূপান্তর করতে পারি। আরও গুরুত্বপূর্ণ বিষয়, এটি আমাকে বলে যে আপনি এমন একজন লেখক হতে পারেন যা আমি যা চাই তা বুঝতে পারে। আমি আপনার নিবন্ধটি ক্লিক করতে এবং এটি পড়তে যাচ্ছি। যদি নিবন্ধের বাকী অংশটি সঠিক ফর্ম্যাটে করা হয় তবে আমি এই নিবন্ধটি আমার সাইটে প্রকাশ করতে যাচ্ছি এবং আমি আমার যোগ্য লেখকের তালিকায় আপনাকে নাম যুক্ত করতে চলেছি। আমার যখন নতুন নিবন্ধের প্রয়োজন হবে, আপনি নতুন কিছু প্রকাশ করেছেন কিনা তা দেখার জন্য আমি আমার পথ ছাড়ব।

দ্বিতীয় শিরোনামটি একটি বিপর্যয়। কীওয়ার্ডগুলি শিরোনামের শেষে, যা অনুসন্ধান ইঞ্জিন অপ্টিমাইজেশনের উদ্দেশ্যে ভয়ানক। এটি আমার সময়ের অপচয় এবং আমাকে আপনার নিবন্ধগুলি এড়াতে বলে। আমি যদি সঠিক শিরোনাম সহ পর্যাপ্ত নিবন্ধগুলি না পাই তবে আমি ফিরে এসে আপনার পড়তে পারি। তারপর আবার, আমি নাও পারি।

মোহনীয় শিরোনাম

আপনি এখন ভাবছেন আপনার মনমুগ্ধকর শিরোনাম প্রয়োজন কারণ আপনি যতটা সম্ভব পাঠককে ক্যাপচার করতে চান। তুমি করো না. আমি ইতিমধ্যে আপনার জন্য কাজটি সম্পন্ন করেছি। আমার সাইটগুলিতে ইতিমধ্যে ট্র্যাফিক রয়েছে। আমি আপনার নিবন্ধ পাঠকদের পৌঁছে দিচ্ছি। এটি সাইটে থাকলে তারা এটি পড়বে। অবশ্যই, আমার দৃষ্টি আকর্ষণ করার জন্য আপনাকে প্রথমে কীওয়ার্ডগুলি রাখতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *