আগের তুলনায় আরও বেশি অপ্ট-ইনগুলি ধরার 6 টি পদক্ষেপ



মনে রাখবেন যে আপনি যখন আপনার ওয়েবসাইটে নতুন দর্শক হন, আপনার # 1 লক্ষ্য তাদের আপনার ইজাইন তালিকায় পাওয়া! আপনার সহায়তা পরিষেবা এবং পণ্য যেগুলি সম্পর্কে তারা আরও বেশি জানতে এসেছিল সে সম্পর্কে তাদের শিক্ষিত করে, আপনার বার বার তাদের সাথে যোগাযোগ করার অনুমতি রয়েছে।

তবে আপনি কেবল একটি লিঙ্ক রাখতে পারবেন না যা “ফ্রি নিউজলেটার” বলে। কেউ গ্রাহ্য করে না! আপনার আদর্শ ক্লায়েন্ট এবং গ্রাহক হিসাবে আপনি চান এমন “মাছ” এর সঠিক ধরণটি ধরার জন্য আপনাকে একটি অপ্ট-ইন বাক্সটি সাবধানতার সাথে একটি বড় জালের মতো কাজ করতে হবে।

এছাড়াও মনে রাখবেন, আপনার ওয়েব পৃষ্ঠাগুলির নীচে আপনার বাক্সটি গোপন করবেন না। এই মুহুর্তে, বেশিরভাগ পরীক্ষায় দেখা যায় যে আপনার অপ্ট-ইন বক্সের জন্য সর্বোত্তম জায়গাটি ওপরের ডান কোণে… জোরে এবং গর্বিত!

আপনার অপ্ট-ইন বাক্সে থাকা ছয়টি সাধারণ জিনিস যা আপনাকে আগের চেয়ে আরও বেশি সাইনআপগুলি পেতে সহায়তা করবে।

1) একটি দৃষ্টি আকর্ষণ করা শিরোনাম

মনে রাখবেন যে অনলাইন পাঠকগণ এসকেআইএম অনুলিপি করে – তারা এটি শব্দটির জন্য শব্দটি পড়েন না। সুতরাং আপনার নির্বাচন-বাক্সের শিরোনামটি কেবল তারা পড়তে পারে, যা তারা সাইন আপ করে কিনা তা নির্ধারণ করে। সুতরাং “ফ্রি নিউজলেটার” বা আরও খারাপ কিছু বলে এই স্থানটি অপচয় করবেন না … “আমাদের মেইলিং তালিকার জন্য সাইন আপ করুন” “উঘ! পরিবর্তে, আমাকে আপনার উত্তেজনাপূর্ণ আমাকে সবচেয়ে উত্তেজনাপূর্ণ জিনিসটি বলুন!

উদাহরণ:
“আপনি কি এই বছর আপনার বিক্রয় বিস্ফোরণ করতে প্রস্তুত?”
“শেষ পর্যন্ত: কীভাবে সেই ওজনকে ভাল রাখার উপায়টি শিখুন”
“বড়দের জন্য উপন্যাস লেখার অন্তর্নিহিত গোপনীয়তা”

2) আপনার ইজিনের একটি দৌড়ানোর বিবরণ

আপনার ইজিনের বিবরণ একসাথে রাখার জন্য কঠোর পরিশ্রম করুন যা সাইন আপ করার জন্য সম্ভাবনাগুলি উত্তেজিত হয়ে ওঠে! মনে রাখবেন তারা স্টেশন ওয়াইআইএফএম এ সুর করেছেন (“এটি আমার জন্য কী?”)। আপনার তথ্য তাদের জন্য কী করতে চলেছে তেমনি তারা যা করে তাও তাদের বলুন। উদাহরণ: কীভাবে নিবন্ধগুলি, দ্রুত এবং সহজ টিপস, বিনামূল্যে সংস্থান, অভ্যন্তরীণ গোপনীয়তা। আপনার বিবরণ 15 এবং 30 শব্দের মধ্যে হওয়ার জন্য লক্ষ্য করুন।

3) তাদের প্রথম নাম প্রবেশের ক্ষেত্র।

লোকের নাম তাদের ইমেলগুলির সাথে পাওয়া আপনাকে তাদের জন্য আপনার ইজাইন ব্যক্তিগতকৃত করার অনুমতি দেয়। উদাহরণস্বরূপ, আমি যদি আপনার তালিকায় থাকি তবে আপনার ইমেলটি আমার কাছে এসেছিল, “প্রিয় আলী …” বিষয় লাইনটি এমনকি “আলি, এখানে আপনার নিখরচায় টিপস” বলতে পারে। আপনি কেন এটা করতে চান? অধ্যয়ন প্রমাণ করে যে আপনার ইমেলগুলির বিষয়বস্তুতে প্রাপকের নাম থাকা আপনার খোলা হারগুলি 60০% বাড়িয়ে তুলতে পারে!

সমস্যাটি হ’ল, অনেক লোক তাদের গোপনীয়তার মূল্য দেয় এবং আপনাকে তাদের পুরো নাম দিতে দ্বিধা বোধ করে। এই কারণে, কেবল তাদের প্রথম নামটি জিজ্ঞাসা করুন। এটি প্রমাণিত হয়েছে যে আপনি যদি কেবল প্রথম নামটি জিজ্ঞাসা করেন তবে আপনি লোকদের কাছ থেকে আরও বেশি নাম পাবেন। (এবং তাদের প্রথম নামটি সাধারণত আপনার যেভাবেই প্রয়োজন হবে is

4) তাদের প্রাথমিক ইমেল ঠিকানা প্রবেশের ক্ষেত্র Enter

অনেকের একটি ব্যাকআপ বা ব্যক্তিগত ইমেল ঠিকানা থাকে যা তারা কেবল অনলাইন নিউজলেটার এবং প্রচার পাওয়ার জন্য ব্যবহার করে। সমস্যাটি হ’ল তারা প্রায়শই ইয়াহু বা হটমেইলের মতো ফ্রি ই-মেইল পরিষেবা থেকে আসে। এই পরিষেবাগুলি ইমেলগুলিকে পাগলের মতো ফিল্টার করে এবং তাদের মেলবক্সগুলি দ্রুত পূরণ হয়, তাই আপনার ই-মেইলগুলি এই প্রাপকদের কাছে না পৌঁছানোরও একটা ভাল সুযোগ রয়েছে।

সমাধানটি হল, কেবল তাদের প্রাথমিক ইমেলটি জিজ্ঞাসা করুন। এটি আশ্চর্যজনক, তবে কেবলমাত্র তাদের প্রাথমিক ইমেলটি প্রবেশ করার জন্য আপনাকে অনুরোধ করা আপনার তালিকায় আপনাকে আরও গুণমানের ইমেলগুলি দেবে! (আপনি অবিশ্বাস্য ইমেলগুলি থেকেও কম বাউন্স-ব্যাক পাবেন। আপনি যদি এর মধ্যে অনেকগুলি পান তবে এটি কিছু স্প্যাম ফিল্টার প্রোগ্রামগুলিতে একটি লাল পতাকা উত্থাপন করে))

5) একটি বোতাম যা “সাবস্ক্রাইব” বা “আমাকে এখনই সাইন আপ করুন” বলে

তারা নিজের নাম এবং ইমেলটি টাইপ করলে তাদের সাবস্ক্রিপশন সক্রিয় করতে তাদের কী ক্লিক করতে হবে তা খুব স্পষ্ট করে দিন। কোনও লিঙ্কের মতো বিভ্রান্তিকর কিছু ব্যবহার করবেন না যা “ফর্ম জমা দিন” বলে।

6) আপনার ব্যক্তিগত নীতি, ঠিক তখনই এবং সেখানে there

আজকাল প্রত্যেকে আরও স্প্যাম পেতে ভয় পেয়েছে, তাই আপনার সম্ভাবনাগুলি সহজ করে দিন। তাদের ই-মেইল ঠিকানাগুলি দিয়ে আপনি কী করছেন তা অবাক করে দেবেন না। আপনার নীতিটি কী তা আপনার অপ্ট-ইন ফর্মের ঠিক পাশের বা নীচে স্টেট করুন। খনিটি হ’ল, “আমরা কখনই অন্য কোনও সংস্থার সাথে আপনার ই-মেইল বিক্রয়, ভাড়া, বাণিজ্য বা শেয়ার করব না (” (এটি নিজেরাই নির্দ্বিধায় ব্যবহার করুন)) আপনার গোপনীয়তা নীতি পড়ার জন্য লোকেদের কোনও লিঙ্কে ক্লিক করা উচিত নয় – এটি দেখে মনে হচ্ছে আপনার কাছে কিছু লুকানোর আছে। প্রকৃতপক্ষে, মার্কিন যুক্তরাষ্ট্রের কয়েকটি রাজ্যে এখন আপনার প্রয়োজন হয় যে আপনি নিজের গোপনীয়তা নীতিটি অপ্ট-ইন করার মুহুর্তে সঠিকভাবে বর্ণনা করুন, সুতরাং আপনি যেখানেই ব্যবসা করেন না কেন এটি ভাল ধারণা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *